Home / বিনোদন / শাহরুখের মেয়ের এই পোশাকের দাম শুনলে চমকে যাবেন

শাহরুখের মেয়ের এই পোশাকের দাম শুনলে চমকে যাবেন

যমুনা নিউজ বিডি ঃ বয়স সবে ১৭। এখনও পর্দায় তাকে কোনো চরিত্র হয়ে উঠতে দেখা যায়নি।
কিন্তু তরুণদের মনে হিল্লোল জাগাতে যে সে তৈরি, তা বুঝিয়ে দিয়েছেন শাহরুখ কন্যা সুহানা খান। সম্প্রতি মায়ের ইনটেরিয়র ডিজাইন করা এক রেস্তোরাঁর উদ্বোধনে তাকে দেখা গেছে বাবার সঙ্গে। কমলা পোশাকে তন্বী সুহানা ইতিমধ্যেই বড় বড় সেলিব্রিটিদের মাঝেও ছিলেন অনন্য। তিনি যে পোশাকটি পরে এসেছিলেন তার দাম শুনলে চমকে যাবেন অনেকেই।

এর আগেও ক্যামেরার আলো নিজের দিকে ঘুরিয়ে নিয়েছেন সুহানা। কখনও ইনস্টাগ্রাম পোস্টে বা কখনও বন্ধুদের সঙ্গে তার আড্ডার ছবি ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। আসলে যার বাবার নাম শাহরুখ খান, প্রচারের আলো সে যে সহজেই কেড়ে নেবে এতে আর অবাক হওয়ার কী আছে! ‘আর্থ’ নামে এই রেস্তোরাঁর উদ্বোধনী অনুষ্ঠানেও তাই-ই হলো। সোনম কাপুর থেকে জ্যাকুলিন ফার্নান্ডেজ, ফারহা খান থেকে অনিল কাপুর, কে ছিলেন না সেই সমাবেশে! আর স্বয়ং বলিউড বাদশা তো ছিলেনই। তবু ক্যামেরার লেন্স যেন আটকে থাকল সুহানার গ্ল্যামারেই।

কমলা পোশাকে যে নম্র হিল্লোল তুলে সুহানা সামনে এলেন, তা যে ভবিষ্যতে তরুণ প্রজন্মের হৃদয়েও ঢেউ তুলতে প্রস্তুত, এমনটা আঁচ করাই যায়। এদিকে এক জনপ্রিয় সংবাদমাধ্যমের দেওয়া তথ্য অনুযায়ী, সুহানার এই ‘ব্যান্ডেজ’ ড্রেসের দাম প্রায় ৬০ হাজার টাকা। যেটি তৈরি করেছে প্রখ্যাত সংস্থা হার্ভে লেজার। ফ্যাশন যারা পছন্দ করেন তাদের কাছে এ পোশাক ভীষণ পছন্দের। তা ছাড়া এতে মানিয়ে যেতে আদর্শ গড়নের ফিগারও প্রয়োজন। আর তা রয়েছে সুহানার। তাই তো এ পোশাক চমৎকার মানিয়েছে শাহরুখ কন্যাকে। ফলত নেটদুনিয়ায় তার এ ছবি আর পোশাকই এখন হয়ে উঠেছে চর্চার বিষয়।

একদিন দিল্লি থেকে মুম্বাইয়ে এসে লড়াই করে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন শাহরুখ খান। সে গল্প প্রায় রূপকথার মতোই। তার পোশাক, তার স্টাইলে তরুণরা প্রভাবিত হয়ে এসেছে এতদিন। আজ যখন মেয়ের ফ্যাশন আলোচনার বিষয়বস্তু, তখন সবথেকে খুশি বোধহয় হলেন বলি বাদশা নিজেই।
সূত্র : সংবাদ প্রতিদিন

Check Also

মুম্বাইয়ে অভিনেত্রীর আত্মহত্যা

যমুনা নিউজ বিডি ঃ মুম্বাইয়ে ফের আরও এক অভিনেত্রীর আত্মহত্যা। জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী অঞ্জলি শ্রীবাস্তবের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Designed, Developed & Hosted by themekiller.com