Home / রাজনীতি / মির্জা ফখরুলের গাড়িতে হামলা

মির্জা ফখরুলের গাড়িতে হামলা

যমুনা নিউজ বিডি ঃ রাঙামাটিতে পাহাড়ধসে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাওয়ার পথে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে।

আজ রবিবার সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এই হামলা হয় বলে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানিয়েছেন।
তিনি জানান, হামলার ঘটনায় মির্জা ফখরুলের গাড়ির কাচ ভেঙে গেছে এবং তিনি হাতে আঘাত পেয়েছেন।

এই ঘটনায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী-সহ পাঁচ/সাতজন নেতাকর্মী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল ১০টার দিকে বিএনপির প্রতিনিধিদলটি চট্টগ্রাম থেকে কাপ্তাই হয়ে রাঙামাটির উদ্দেশে যাচ্ছিল। গাড়িবহরটি রাঙ্গুনিয়ার উপজেলা সদর অতিক্রম করার সময় ২০ থেকে ৩০ জন যুবক ওই বহরটির ওপর অতর্কিত হামলা চালায়। তারা গাড়িবহরে ইটপাটকেল নিক্ষেপ করে এবং লাঠিসোঁটা এবং রড দিয়ে গাড়িগুলোতে হামলা চালায়। এই ঘটনায় বিএনপি মহাসচিব ও অন্যান্য নেতাকর্মীরা আহত হন।

হামলায় আহত বিএনপির শীর্ষস্থানীয় নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, ক্ষতিগ্রস্ত মানুষের জন্য ত্রাণ নিয়ে যাওয়ার পথে সরকারি দলের সন্ত্রাসীরা আমাদের গাড়িবহরে হামলা চালিয়েছে। মানুষের নিরাপত্তা নেই, আমাদের নিরাপত্তা নেই। তাই, ত্রাণ বিতরণে না গিয়ে আমরা চট্টগ্রামে ফিরে যাচ্ছি।

Check Also

নৌকা যে ডুবে গেছে- এটা বুঝতে পারছেন না : খালেদা জিয়া

যমুনা নিউজ বিডি ঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইঙ্গিত করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Designed, Developed & Hosted by themekiller.com