Home / রাজনীতি / নৌকা যে ডুবে গেছে- এটা বুঝতে পারছেন না : খালেদা জিয়া

নৌকা যে ডুবে গেছে- এটা বুঝতে পারছেন না : খালেদা জিয়া

যমুনা নিউজ বিডি ঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইঙ্গিত করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, নির্বাচনী ক্যাম্পেইনের নামে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন। নৌকা যে ডুবে গেছে- এটা বুঝতে পারছেন না।

আজ শনিবার সন্ধ্যায় গুলশানের ইমানুয়েল সেন্টারে ২০ দলীয় জোটের শরিক দল জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) সভাপতি প্রয়াত শফিউল আলম প্রধানের শোকসভা ও দোয়া অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়া বলেন, নিজেরা হেলিকপ্টারে বিভিন্ন জায়গায় উদ্বোধনের নামে যাচ্ছেন, কিছু উদ্বোধন করছেন। আর সেখানে ওরা নির্বাচনী ক্যাম্পেইনের নামে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন। নৌকা যে ডুবে গেছে- এটা বুঝতে পারছেন না। এই নৌকা ডুবে গেছে, এই নৌকাকে আর আপনার হাজার লোক দিয়েও টেনে তুলতে পারবে না।

তিনি বলেন, নৌকার সঙ্গে যাদের রেখেছেন, আপনার আশপাশে, ডানে-বাঁয়ে যারা আছেন, যারা অন্য দল করে আপনার দলে এসেছেন—তারা কী জিনিস। আপনি কিন্তু নিজেই বলে দিয়েছেন তারা কী খায়, কী রকম তাদের লাইফ স্টাইল। এসব লোককে দিয়ে দেশের কিছু হবে না। এরা দেশের কিছু করতে পারে না। আপনিও পারবেন না।

জাগপার সভানেত্রী রেহানা প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, জাতীয় পার্টির (জাফর) মোস্তফা জামাল হায়দার, জামায়াতে ইসলামীর আবদুল হালিম, এলডিপির রেদোয়ান আহমেদ, কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইবরাহিম প্রমুখ।

Check Also

বিএনপি জনগণের সাথে ধোকা দেওয়ার রাজনীতি করে : নাসিম

যমুনা নিউজ বিডি ঃ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Designed, Developed & Hosted by themekiller.com