Home / অপরাধ-আদালত / বিকাশ কর্মীকে কুপিয়ে সাড়ে ৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

বিকাশ কর্মীকে কুপিয়ে সাড়ে ৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

কিশোরগঞ্জের করিমগঞ্জে মাহিন শাহ (২১) নামের এক বিকাশ কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ৬ লাখ ৬৪ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার বেলা সোয়া দুইটার দিকে উপজেলার মলাই ফকির বাজার ও পিটুয়া বাজারের মাঝামাঝি নামাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মাহিন শাহ আর্থিক লেনদেনকারী প্রতিষ্ঠান বিকাশের ডিস্ট্রিবিউশন আ্যন্ড সেলস কর্মী। বাড়ি করিমগঞ্জের দিগদাইর এলাকায়।

বিকাশের এ অঞ্চলের ডিস্ট্রিবিউটর মো. আমির হামজা ও স্থানীয় সূত্রে জানা যায়, মাহিন শাহ সদরের বৌলাই বিকাশ কার্যালয় থেকে একটি ব্যাগে ৬ লাখ ৬৪ হাজার টাকা নিয়ে করিমগঞ্জের পিটুয়া বাজারের উদ্দেশে মোটরসাইকেলে করে একা যাচ্ছিলেন। পথে নামাপাড়া এলাকার পাশে পৌঁছলে তিনটি মোটরসাইকেলে আসা নয়জন তাঁর গতিরোধ করে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। এরপর ছিনতাইকারীরা তাঁর সঙ্গে থাকা টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। ছিনতাইকারীদের মুখে মাস্ক ছিল।

মাহিন শাহ জানান, অনেক দূর থেকেই তিনটি মোটরসাইকেলে আসা নয়জন লোক তাঁর পিছু নিয়েছিল। তবে তারা যে ছিনতাকারী, তিনি সেটা আঁচ করতে পারেননি। নির্জন ওই জায়গায় পৌঁছামাত্রই ছিনতাইকারীদের দুটি মোটরসাইকেল তাঁর সামনে ও একটি পেছন দিক থেকে তাঁকে ঘিরে ধরে গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা তাঁকে লাথি দিয়ে মোটরসাইকেল থেকে ফেলে দিয়ে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। তিনি চিৎকার–চেচামেচি করলে ছিনতাইকারীরা তাঁকে ছেড়ে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

বিকাশের ডিস্ট্রিবিউটর আমির হামজা জানান, তাঁরা এ বিষয়ে মামলা দায়ের করবেন।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম বলেন, ছিনতাইয়ের ঘটনার বিষয়ে তিনি জেনেছেন। এখনো লিখিত অভিযোগ পাননি। বিষয়টি নিয়ে প্রাথমিক তদন্ত চলছে।

Check Also

স্কুলছাত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগে বখাটে গ্রেপ্তার

গোপালগঞ্জে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে জোরপূর্বক শারীরিক নির্যাতন করার অভিযোগে বখটে খালিদ মিয়াকে গ্রেপ্তার করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Designed, Developed & Hosted by themekiller.com